নদী অথবা নৌকা
- মোস্তাক আহমেদ - ক্ষণকাল ০৫-০৫-২০২৪

নাগরিক গল্পের বাহিরে
একটা রাত দাও
অথবা
একটা বৃষ্টির ভোর;
আঁধারের চাদরে মুখ
ডুবিয়ে দু-চোখ থেকে
নদী বয়ে যাবে
অথবা
ঝাপসা আলোয় জানালার
ওপারে ভেসে উঠবে ডুবো
ডুবো একটা নৌকা!
আমি এভাবে একটা নদী
অথবা
একটি নৌকা হতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।